ঢাকা,বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

চকরিয়ায় সাহারবিল ইউপিতে নির্বাচিত চেয়ারম্যান সদস্যদের অভিষেক: দায়িত্বভার গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের অভিষেক ও দায়িত্বভার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী।

ইউপি সচিব নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে ইউনিয়নের নির্বাচিত সকল মেম্বার, সংরক্ষিত মহিলা সদস্য, পরিষদের দফাদার ও গ্রাম পুলিশ এবং ইউনিয়নের সর্বস্তরের নাগরিকদের উপস্থিতিতে বুধবার আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন সাহারবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী। তাঁর আগে চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরীর সভাপতিত্বে নবর্বাচিত মেম্বারদের নিয়ে ইউনিয়ন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী বলেন, সরকারের রূপগল্প বাস্তবায়নের অংশিদার হিসেবে আগামীতে সাহারবিল ইউনিয়ন একটি মডেল জনপদ হিসেবে তৈরী করতে সবার সহযোগিতা চাই। এই ইউনিয়নে এখন থেকে কোনধরণের অপরাধপ্রবণতামুলক কর্মকাণ্ড চলতে দেওয়া হবেনা। যারা অন্যায় অবিচার, মাদক কারবারে জড়িত সবাই ভালো হয়ে যান। এইক্ষেত্রে অভিযুক্ত ব্যক্তি যতই প্রভাবশালী প্রতাপশালী হোক কাউকে ছাড় দেওয়া হবেনা। আমি চাই আগামীদিনের সাহারবিল হবে চকরিয়া উপজেলার একটি সমৃদ্ধ ও মডেল ইউনিয়ন।

ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী দায়িত্বভার গ্রহণ শেষে পরিষদের সকল সদস্য, সমাজের দায়িত্বশীল নাগরিক সবার সহযোগিতা প্রত্যাশা করে বলেন, আপনাদের সহযোগিতা ও সুন্দুর পরামর্শ নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চাই। যেখানে থাকবেনা কোনধরণের বিভেদ-বৈষম্য। সাহারবিল ইউনিয়নের প্রতিটি নাগরিক আমার কাছে সমান অধিকার ও মর্যাদার পাত্র। আমি সবাইকে নিয়ে সাহারবিলকে ঢেলে সাজাতে চাই।

তিনি ইউনিয়নের প্রতিটি জনপদে অপরাধমুলক কর্মকান্ড কেউ দেখে থাকলে নির্দ্বিধায় তাকে জানানোর অনুরোধ করেন। ইউনিয়ন পরিষদের জন্মনিবন্ধন, হোল্ডিংটেক্সসহ জনগণের সুফল লাগবে সরকারি সকল সেবাখাত পরিষদের সম্মুখে সূচীপত্র লাগানো থাকবে বলে ঘোষনা দেন। ইউনিয়ন পরিষদে সেবা নিতে এসে যাতে কেউ হয়রানি ও প্রতারণার শিকার না হয় সেইজন্য ভুক্তভোগীকে সরাসরি অভিযোগ তাকে জানাতে অনুরোধ করেন।##

 

পাঠকের মতামত: